আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর বায়েজিদে কিশোরী গার্মেন্টসকর্মীর ধর্ষনকারী গ্রেফতার

চট্টগ্রাম রিপোর্টার:মোহাম্মদ মাসুদ

বায়েজিদ বোস্তামী থানা ৯৯৯ এর ফোনের ভিত্তিতে থানার অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে গার্মেন্টস কর্মীকে উদ্ধার পূর্বক চ.মে.ক হাসপাতালের ও.সি.সিতে প্রেরণ করে এবং দূর্গম পাহাড়ে অভিযান চালিয়ে ধর্ষকে গ্রেফতার করে।

 
১৯ নভেম্বর,২০২১ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় সিএমপি, বায়েজিদ বোস্তামী থানাধীন কামাল পাহাড়/মান্নান পাহাড়ের উত্তর দিকে মহানগর পাহাড় সংলগ্ন নেজাম মামার খানকা শরীফের অনুমান ১০০ ফুট পশ্চিমে ফাঁকা স্থানে উক্ত ঘটনা ঘটেছে ।

ঘটনাক্রমে বিবরনে জানা যায় :- বাদীর ছোট বোন জান্নাতুল নাঈমা (১৭) অত্র থানাধীন জিরাত গার্মেন্টসে চাকুরি করে। ইং-১৯/১১/২০২১ তারিখ রাত অনুমান ০৮.১০ ঘটিকার সময় তারা গেইট রানার কলোনী হতে বের হয়ে আরেফিন নগর মুক্তিযোদ্ধা মসজিদ সংলগ্ন দোকানের সামনে দিয়ে পায়ে হাটতে উক্ত বিবাদী ভিকটিমের পিছু নিয়ে তার বোনের বাসা কামাল পাহাড়/মান্নান পাহাড়ের উত্তর দিকে মহানগর পাহাড় সংলগ্ন নেজাম মামার খানকা শরীফের অনুমান ১০০ ফুট পশ্চিমে ফাঁকা স্থানে পৌছিলে বিবাদী ভিকটিমের সাথে কথা বলে।

উক্ত বিবাদী আমার বোন তার সাথে কথা না বলতে চেয়ে বাসায় যাওয়ার সময় নির্জনতার সুযোগে আমার বোনের মুখ চেপে ধরে ইং-১৯/১১/২০২১ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন কামাল পাহাড়/মান্নান পাহাড়ের উত্তর দিকে মহানগর পাহাড় সংলগ্ন নেজাম মামার খানকা শরীফের অনুমান ১০০ ফুট পশ্চিমে ফাঁকা স্থানে শোয়াইয়া তার পরনের পায়জামা ছিড়ে খুলে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

অতঃপর ভিকটিম বিবাদীর নিকট থেকে ছুটে তার বোনের বাসার দরজার সামনে গিয়ে চিৎকার করে পড়ে যায়।

তার বোন সহ উপস্থিত সাক্ষীরা ভিকটিমকে উদ্ধার করে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। ৯৯৯ এর ফোনের ভিত্তিতে থানার অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেয়েটি উদ্ধার পূর্বক চ.মে.ক হাসপাতালের ও.সি.সিতে প্রেরণ করে এবং অভিযান চালিয়ে ধর্ষকে গ্রেফতার করে।

বাদী :-জান্নাতুল ফেরদৌস কলি (২৪)গ্রেফতার :- মোঃ আল আমিন (২২) 

গার্মেন্টস কর্মী ধর্ষণ অভিযান চালিয়ে আসামী গ্রেফতার ও গৃহীত ব্যবস্থায় :-এ বিষয়ে বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর