আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর উপহার এলাকাবাসীর কাছে তুলে দিলেন ওয়াসিকা খান এমপি

আনোয়ারা রিপোর্টার : জুবায়ের

বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, সাম্প্রদায়িকতার সুর তোলে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করবেন না। ‘বঙ্গবন্ধু বলেছেন এদেশে সংখ্যা লগু বলতে কোন সম্প্রদায় থাকবেনা, আমরা সবাই বাঙ্গালী।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বড়-বড় মেগা প্রকল্পের উন্নয়ন কাজ চলছে। আমার প্রয়াত পিতা আনোয়ারার মাটি ও মানুষকে তাঁর জীবনের চেয়ে বেশি ভাল ভাসতেন। তিনি নিজের সুবিধার জন্য রাজনীতি করেননি, রাজনীতি করেছেন দেশের মানুষের জন্য। উনার কাছ থেকে শিখেছি, রাজনীতি আর জনগণের সেবা কিভাবে করতে হয়। দেশের উন্নয়নে কোন ভেদাবেদ থাকতে পারেনা। সকলকে নিয়ে দেশের উন্নয়নে কাজ করব।

গতকাল বুধবার বিকালে তিনি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ সরকার হাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীনদের ঘর হস্তান্তরসহ দুই কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দক্ষিণ জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক ও স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক আজিজের সভাপতিত্বে এত উপস্থিত ছিলেন, বারখাইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল গফ্ফার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর, আওয়ামীলীগ নেতা স্বপন ধর, সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম শহিদ, উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি শফিকুর রহমান শফিক ও দক্ষিণ জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জসিম।

অনুষ্ঠান শেষে তিনি ২০টি গৃহহীন পরিবারকে ঘর হস্থান্তর, ১৬টি গ্রামীণ সড়ক ২টি কমিউনিটি ক্লিনিকের ওয়াশ ব্লক, মসজিদ-মন্দিরের ৭টি গভীর নলকূপ, ২টি কালর্ভাট ও কবরস্থানের গাইড ওয়ালসহ প্রায় ২ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর