আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএমপি হালিশহর থানার অভিযানে ২টি ছোরা ১টি দাঁ সহ ৩ জন ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম কণ্ঠ : ডেক্স

অদ্য ২৮-১০-২০২১ইং তারিখ রাত আনুমানিক ৩:৩০ মি: এর সময় হালিশহর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান চৌধুরী এবং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আল মামুন এর নেতৃত্বে অত্র থানার কর্মরত এএসআই চন্দন মজুমদার তার সঙ্গীয় ফোর্সসহ হালিশহর থানা দিন চৌচালা এলাকাস্ত মহব্বত আলী সিটি কর্পোরেশন স্কুলের উত্তর পাশে টুল রোডের নিচে পাকা রাস্তা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন ১। মোঃ আব্দুল বারী ৩০ পিতা: আব্দুল মজিদ সং মাইজপাড়া থানা বন্দর চট্টগ্রাম।২। জাহিদ হোসেন ২৫ পিতা ফরিদ আহমদ মধ্যম হালিশহর থানা বন্দর চট্টগ্রাম। ৩। মাহমুদুর রহমান ২৮ পিতা মাহবুবুর রহমান সাং সল্ট গোলা ক্রসিং থানা বন্দর চট্টগ্রাম।

জানা যায়,এরা প্রতিরাতেই চট্টগ্রাম বন্দর থেকে ঢাকাগামী লোহার স্কাপ বাহি গাড়ি সমূহকে থামিয়ে ড্রাইভারকে ছোরা এবং দাঁ,র ভয় দেখিয়ে স্কাপ ডাকাতি করে কাবার ভ্যানে করে নিয়ে যাওয়ার জন্য ওই জায়গায় অবস্থান করছিল। বিষয়টি হালিশহর থানায় জানতে পেরে তাৎক্ষণিক একটি অভিযান পরিচালনা করে ডাকাতদলের তিনজনকে গ্রেপ্তার করা হয় ওই সময় তাদের কাছ থেকে ২ টি ছোরা ও ১টি দাঁ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে হালিশহর থানায় একটি মামলা দায়ের করা হয় মামলা নম্বর 35 -২৮-১০-২০২১ইং ধারা- ৩৯৯/৪০২ দ:বি: রুজু করা হয় এবং মামলার তদন্তের ভার এস আই এমদাদুল হাসানকে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর