আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্মবাজার বদরখালী বাজারে জামাত-শিবিরের ক্যাডার বাহিনীর হামলার শিকার আল্লামা ইউসুফ বদরী।

চট্টগ্রাম রিপোর্টার মোঃ জোবাইর,

আজ২৭ অক্টোবর’২১ইং বেলা ১২ টার সময় বদরখালী বাজারে আহলে সুন্নত ওয়াল জামাতের স্বনামধন্য আলেমেদ্বীন দক্ষিণ চট্রলার ঐতিহ্যবাহী সুন্নি দ্বীনি প্রতিষ্ঠান চরণদ্বীপ রজবিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সহকারী অধ্যাপক ও চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন হামজারবাগস্হ গাউসুল আজম জামে মসজিদের সম্মানিত খতিব আল্লামা ইউসুফ বদরী’র উপর বদরখালী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও বদরখালী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মৌলভী আবুল বশরের লেলিয়ে দেওয়া জামাত-শিবিরের কর্মীরা হামলা করে মারাত্মকভাবে আহত করেছে।
বর্তমানে আল্লামা ইউসুফ বদরী গুরুতর আহত অবস্থায় চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, বদরখালীর কেন্দ্রীয় মসজিদে জুমার আলোচনায় খতিব মৌলভী আবুল বাশার পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামা সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য রাখলে আল্লামা ইউসুফ বদরী অন্য এক মাহফিলে সেটার প্রতিবাদ করেন, এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামার স্বপক্ষে কোরআন- হাদিসের আলোকে দলিল ভিত্তিক আলোচনা পেশ করেন।
এতে ক্ষিপ্ত হয়ে নবী- অলির দুশমন, ঈদে মিলাদুন্নবীর দুশমন ও দেশের শত্রু মৌলভী আবুল বশর তার লালিত জামাত শিবির গুন্ডা বাহিনীর মাধ্যমে ন্যক্কারজনক এ হামলা চালায়।

মাননীয় সরকার যেখানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.)কে রাষ্ট্রীয়ভাবে পালনের ঘোষণা দিয়েছেন, সেখানে ধর্ম, রাষ্ট্র ও মানবতার শত্রু মৌলভী আবুল বাশার ও তার লালিত জামাত শিবির ক্যাডারদের এমন বর্বর আচরণ সত্যিই জাতিকে হতবাক করেছে।
সাথে সাথে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে সরকার ও প্রশাসনের নিকট জোর দাবিও জানাচ্ছেন

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর