আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম রিপোর্টার : সুজন

অদ্য ২৪/১০/২০২১ সকাল ১০.৩০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্স মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অক্টোবর/২০২১ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।সভায় পুলিশ কমিশনার মহোদয় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন।

সভায় সিএমপির পুলিশ সদস্যদের আবেদনের প্রেক্ষিতে সিএমপির সেবা তহবিল ও বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল হতে ৩৪ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএল এ গমনকারী পুলিশ সদস্য পুলিশ পরিদর্শক(সশস্ত্র)জনাব এতেসাম হায়দার, এসআই(সশস্ত্র) জনাব শ্রী মৃত্যুঞ্জয় সিংহ, কনস্টেবল/মোঃ ফুল মিয়া কে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।এছাড়াও সভায় পুলিশ কমিশনার কাপ ক্যারাম টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন এএসআই(নিঃ) তাজুল ইসলাম, রানার্স আপ নায়েক/২৯১১ তপন চাকমা ও পুলিশ কমিশনার কাপ দাবা টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন এএসআই(সঃ)/১৯১৬ সালিম উদ্দিন ও রানার্স আপ কনস্টেবল/৫৬৭৯ চয়ন বড়ুয়ার হাতে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার,সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর