আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে বিএম‌এস‌এফ’র প্রতিষ্ঠাতা আবু জাফরের ৪৭তম জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি


চট্টগ্রামে নানা আয়োজনের মধ্য দিয়ে জন্মদিন পালন হল, বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের।

সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ)’র  প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর ৪৭ তম জন্মদিন উদযাপন করা হয়েছে নানা আয়োজনের মধ্য দিয়ে।

এ উপলক্ষে মঙ্গলবার ১২ অক্টোবর বিকেলে সিআরবি তাসফিয়া রেস্টুরেন্টে বিএমএসএফ’এর চট্টগ্রামের সদস্যবৃন্দের উদ্যোগে ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এর আগে পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে সংগঠনটির সদস্যবৃন্দরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক সোহাগ আরেফিন।

চট্টগ্রাম জেলা কমিটির সাবেক দপ্তর সম্পাদক এম এ আশরাফ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএমএসএফ’ এর চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ হাসান, সাবেক অর্থ সম্পাদক আব্দুল কাদের রাজু, নাসির উদ্দিন লিটন সদস্য,

এসময় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোস্তফা জাহেদ সদস্য, আব্দুল আউয়াল মুন্না সদস্য, রিয়াজ উদ্দীন সদস্য, আনোয়ার হোসেন, আবির আহমেদ, ইঞ্জিঃ মশিউর রহমান সদস্য, ফয়েজ আহমেদ পলাশ সদস্য, জসীম উদ্দীন সদস্য, মোঃ রুবেল সদস্য,ইমরান বিন ইকবাল সদস্য, সগীর আহমেদ সদস্য, আয়াজ আহমেদ সদস্য, আলাউদ্দীন সদস্য।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ছিলেন, আশিক আরেফিন, মোহাম্মদ মির  সালাউদ্দিন, মোঃ রেজাউল করিম,মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ বখতিয়ার উদ্দিন, মোঃ রুবেল, মোহাম্মদ শাহিন, এরশাদ হোসেন মুন্না প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর