আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বীর চট্টলার হৃদয়জুড়ে একটিই স্বপ্ন, সিআরবিতে হাসপাতাল শুধুই দুঃস্বপ্ন।

স্টাফ রিপোর্টার: হুমায়ুন কোভিদ হিরু

বর্তমানে কঠিন একটা সমীকরণের ধার প্রান্তে এসে পৌঁছেছে চট্টগ্রামবাসী,তারপরও সব কিছুর বিনিময় যেন সিআরবি কে রক্ষা করতে হবে, সিআরবিতে কোকিলের কুহু কুহু শব্দ মুখরিত হবে সিআরবি প্রাঙ্গণ,তারই প্রতিবাদে জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত সিবিএ এবং নন সিবিএ সমন্বয় পরিষদ এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সিআরবি রক্ষা মঞ্চে।

প্রতিবাদ সভায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য সমাজ বিজ্ঞানী ডঃ অনুপম সেন।

এতে আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুল আহাদ, চট্টগ্রাম মহিলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক লাইলা আক্তার এটলি, অগ্রণী ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক গাজী জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউনুস, চট্টগ্রাম বন্দর সিবিএ সাধারণ সম্পাদক নাঈবুল ইসলাম ফটিক,জিপিওর সম্পাদক মোজাম্মেল হোসেন সহ আরো অনেকে।

সভায় উপস্থিত বক্তারা বলেন মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিবেশবান্ধব নেত্রী, তাই সরকার জনমতের প্রতি শ্রদ্ধা দেখিয়ে চট্টগ্রাম সি.আর.বির প্রকৃতিক সুন্দর্য ও জীব বৈচিত্র্য অটুট থাকবে। কারণ সিআরবি হচ্ছে চট্টগ্রামের ফুসফুস,ফুসফুসকে শেষ করে চট্টগ্রামে হাসপাতাল বর্তমান প্রধানমন্ত্রী একজন বৃক্ষপ্রেমিক তাই বক্তারা নিহতরা মন্ত্রীর কাছে অনুরোধ জানান যাতে করে ব্যবসাকে নয় জনগণের হৃদয়ের ভাষাকে প্রাধান্য দিবেন। চট্টগ্রামবাসীর হাসপাতালে প্রয়োজন আছে তবে সিআরবি বৃক্ষ নিধন করে নয় হাসপাতাল করার জায়গা অনেক আছে চট্টগ্রামে সেখানে হাসপাতাল করা হোক, সিআরবিতে নয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর