আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম কর্ণফুলীতে ডাকাতদলের ৮ সদস্য গ্রেপ্তার।

কর্ণফুলী রিপোর্টার : জাহিদ

চট্টগ্রামে কর্ণফুলী উপজেলায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছেন র‌্যাব৭।এই সময় তাদের কাছ থেকে পাঁচ রাউন্ড গুলিসহ একটি দেশীয় অস্ত্র সাথে ধারালো ছোরা উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাত দলের মধ্যে ছিলেন কর্ণফুলী উপজেলা জুলধা ইউনিয়ন এর মোঃ সোহেল (২৪) মোজাম্মেল হোসেন (২২)আলী আকবর(২৮) বাবুল (২৪ )আসিফুল (১৯) শিকলবাহা চরলইক্কা ইউনিয়নের মোরশেদ (২৪) রায়হান (১৮)সোহান (১৮)

গ্রেপ্তারকৃত আসামীদেরকে বৃহস্পতিবার কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবসার।

স্থানীয় লোকের কাছে জানতে পারে বুধবার রাত আনুমানিক সাড়ে নটার সময় একদল ডাকাত রাস্তার উপর অস্ত্রশস্ত্রসহ দেখতে পেলে ঘটনাটি প্রশাসনকে জানানো হয় তার উপর ভিত্তি করে অভিযান পরিচালনা করে

এ বিষয়ে র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবসার বলেন গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছে জিজ্ঞাসা করলে তারা বলেন কর্ণফুলীর আশপাশের এলাকাগুলোতে প্রায় সময় তারাই ডাকাতি করে আসছিলেন। আরো জিজ্ঞাসাবাদ করে তাদের সাথে আরও ডাকাত যুক্ত আছে কিনা জানতে পারলে র‌্যাব এর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর