আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে বহিরাগত সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্রমিকদের মানববন্ধন

চট্টগ্রাম রিপোর্টার


নগরীর কাজীর দেউড়ি এলাকায় কোতোয়ালী টাইলস্ ও মোজাইক লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভপতি মো: ফেরদৌস জামান মুকুলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও অভিযুক্ত গোলাম মোস্তাফাকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে কাজীর দেউড়ি টাইলস্ মোজাইক শ্রমিকরা ।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১টায় নগরীর কাজীর দেউড়ি বাংলা হোটেলের সামনে মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল হাসানের সঞ্চালনায় মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কাজীর দেউড়িতে আলোচনা সভা মিলাদ মাহফিল ও গরীব দুঃস্থদের মাঝে খাবার বিতরণের কর্মসূচি বানচাল করতে সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে।

তিনি বলেন, গত সোমবার রাত ৮টার দিকে নগরীর কাজীর দেউড়ি মোড়ে কোতোয়ালী টাইলস্ ও মোজাইক লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভপতি ফেরদৌস জামান মুকুলের উপর বহিরাগত সন্ত্রাসীরা হামলা করেন। আমরা
সন্ত্রাসী মোস্তাফাসহ এইসব চিহ্নিহ সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, হামলায় আহত সংগঠনের সভাপতি ফেরদৌস জামান মুকুল,
কন্ট্রাক্টর এসোসিয়েশনের সভাপতি বাহার উদ্দিন,

আরো উপস্থিত ছিলেন, কাজী দেউড়ি ড্রাইভার সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু, কোতোয়ালী থানা টাইলস্ মোজাইক লোড- আনলোড শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ ইউসুফ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শফিক, সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল, অর্থ সম্পাদক মোঃ খলিল প্রমুখ।

প্রসঙ্গত, এ ঘটনায় আহত ফেরদৌস জাহান মুকুল বাদী হয়ে নগরীর কোতোয়ালী থানায় মোঃ গোলাম মোস্তফাকে প্রধান ও তিন জনের নাম উল্লেখ করে আরও ১০-১৫ জনের নামে একটি অভিযোগ দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর