আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম রিপোর্টার : হিরো

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুল ইসলাম জাবেদ এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মঙ্গলবার বিকেলে একটি বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করে বদ্দারহাট ঘাসিয়া পাড়ার সচেতন এলাকাবাসী।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপির শাসনামল থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত প্রতিটি মুহূর্তে রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছে এই তরুণ নেতা,দলের দুর্দিনের প্রতিটি সময়ই নিজেকে উপস্থাপন করেছেন প্রতিবাদী এক বিপ্লবী যুবক হিসেবে। সেই প্রতিবাদী কণ্ঠ স্তব্ধ করে দেয়ার উদ্দেশ্যে কিছু কুচক্রী মহল তাকে জড়িয়ে সম্প্রতি একটি গণমাধ্যমে তার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে অসত্য সংবাদ প্রচার করেছে বলে অভিযোগ করে এলাকাবাসী।

এলাকাবাসীরা আরো বলেন যাবে দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত সব সময় তিনি অন্যায়ের প্রতিবাদ করে আসছেন কখনো অন্যায়ের সাথে আপোষ করেননি আর অন্যায়ের সাথে আপোষ করে নি বিধায় তাকে মিথ্যে সংবাদের মুখোমুখি হতে হয়েছে এর আগে অনেকবার তার বিরুদ্ধে এভাবে অপপ্রচার চালিয়েছে ওইসব কুচক্রী মহল, সেসা তেল ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে যদি একজনকে সন্ত্রাসে আখ্যায়িত করা হয় তাহলে কেউ কখনো অন্যায়ের প্রতিবাদ করবে না তাই তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান যাতে করে সঠিক তদন্ত করে আসল অপরাধীদের লুকিয়ে থাকা মুখগুলো উন্মোচিত হয়।

এলাকাবাসীরা এই ধরনের মিথ্যা সংবাদ এবং এই সমস্ত অপপ্রচারের তীব্র নিন্দা জানায়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বাচা , মোঃ লোকমান, আনিসুল হক, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মানিক, নুরু জামান রনি, মোঃ জনি, শেখ রাসেল, ছাত্রলীগ নেতা নয়ন উদ্দিনসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর