আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চট্টগ্রাম কন্ঠ:ডেক্স


বাঙ্গালী জাতির ইতিহাসে সবচেয়ে হৃদয়বিদারক ও স্বপ্নভঙ্গের দিন ১৫ আগস্ট। ১৯৭৫ সালের এ দিনে তৎকালীন সামরিক বাহিনীর একদল বিপথগামী সদস্যের বেপরোয়া ও কাপুরুষোচিত হামলায় সপরিবারে নিহত হন স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

গতকাল রোববার (১৫ আগষ্ট ) দুপুর দুইটায় চট্টগ্রাম নগরীর ওয়াসা অফিস কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ মান্নান চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের ভাইস-চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এর সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ মান্নান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিচক্র চেয়েছিল এদেশের অগ্রগতি ও সমৃদ্ধিকে স্তব্ধ করে দিতে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ সমৃদ্ধির দ্বারপ্রান্তে।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ন মহাসচিব আয়াজ আহমদ সানি, মুন্না, মোমেনা আক্তার, আমির আহমদ খান, ফেরদৌস, ইউসুফ, জাহাঙ্গীর, কামরুল, ইয়াসমিন মিনু, সাবের আহমেদ, এম এ আবছার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর