আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

অসহায় রোগীদের জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করেছেন আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া মহোদয়।

এ আর তুহিন বিশেষ প্রতিনিধি চট্রগ্রাম।

করোনা ভাইরাস শুরু থেকে রোগীদের জন্য অক্সিজেন সেবা ও ত্রাণ সামগ্রী এবং মানবতার ঘর সৃষ্টি করে, করোনাভাইরাসে আক্রান্ত অসহায় রোগীদের জন্য ২৪ ঘন্টা বিনামূল্যে নিজস্ব অর্থায়নে অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন চট্টগ্রাম সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া মহোদয়।
তিনি গত রবিবার বিকালে উপজেলার ৮নং সোনাইছড়ি জোড়আমতল এলাকায় আমেরিকার থেকে ভিডিও কলের মাধ্যমে ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন।

বর্তমানে সীতাকুণ্ড উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রতিদিন রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত হচ্ছে।
আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া
মানবিক বিবেচনা করে সীতাকুন্ড উপজেলার গরীব অসহায় রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করেন।

ফ্রি সেবা পেতে যোগাযোগ করতে হবে কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সৈয়দ আবদুর মতিন, উপজেলা আ.লীগের সাবেক অর্থ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ আলাউদ্দিন এবং ভাটিয়ারী ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম।

ফ্রি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের সাবেক অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দিন, কুমিরা ইউনিয়ন আ.লীগ নেতা সৈয়দ আবদুর মতিন, ভাটিয়ারী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম জসিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম রিয়াদ জিলান, উপজেলা আ.লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এস.এম ইউসুফ, আ.লীগ নেতা তারেক সিকদার, শামীম ইউছুপসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর