আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদগাও থানার এএসআই সালাউদ্দিন হত্যার মূল আসামী গ্রেপ্তার

চট্টগ্রাম রিপোর্টার

সিএমপি’র চান্দগাঁও থানার অভিযানঃ এএসআই (নিঃ)/কাজী মোঃ সালহউদ্দিন’কে গাড়ী চাপা দিয়ে হত্যার মূলহোতা সহকারে ০৩ জন গ্রেফতার ও ০১টি মোটরসাইকেল উদ্ধার

গত ১১/৬/২০২১ ইং তারিখ সকাল ০৪:০০ ঘটিকার সময় চান্দগাঁও থানার কর্মরত এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীন কে উদ্দেশ্যমূলক ভাবে গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনার পরবর্তীতে অভিযান পরিচালনা করে ঘাতক মাইক্রোবাসটি চান্দগাঁও থানাধীন মেহেরাজখান ঘাটা এশিয়া ফ্যান ইন্ড্রাট্রিজ লিঃ গেইটের সামনে ৭৩০ লিটার দেশীয় চোলাইমদ সহ আটক করা হয়।

এই সম্পর্কে অজ্ঞাতনামা গাড়ীর চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজু হওয়ার পর চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে চান্দগাঁও থানার অফিসার ও ফোর্সের সহায়তায় চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গত ১৮/৬/২০২১ ইং তারিখ রাত অনুমান ০৮:০০ ঘটিকার সময় ০১টি মোটরসাইকেল সহ হত্যার ঘটনার মূলহোতা মাইক্রোবাস চালক উত্তম বিশ্বাস ধর্মান্তরিত নাম মোঃ বেলাল (৩৪) ও তার সহযোগী চোলাইমদ বিক্রেতা মোঃ রাশেদ প্রকাশ রাসেল(২৬) এবং সামশুল আলম(৬০) কে গ্রেফতার করা হয়।

মামলার প্রাথমিক তদন্তে জানা যায় যে, অভিযুক্তরা দীর্ঘদিন যাবত রাঙ্গামাটি জেলার বিভিন্ন স্থান হতে চোলাইমদ সংগ্রহ করে চট্টগ্রাম শহর, বোয়ালখালী ও পটিয়া থানা এলাকায় বিক্রয় করত।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর