আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আনোয়ারা তৈলার দ্বীপে কিশোর গ্যাং তিন ভাই অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী হামলার শিকার এক তরুণ

আনোয়ারা রিপোর্টার

আনোয়ারা থানা তৈলার  দ্বীপ এলাকায় মৃত : আবুল হাশেমের ছেলে ১. আরমান ২.আরাফাত ৩. বাবুল এই  কিশোর গ্যাং এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী  তাও আবার একসাথে তিন ভাই ,প্রতিদিনই ঘটিয়ে যাচ্ছে একের পর এক ঘটনা হামলার শিকার হচ্ছে অনেকেই।

গত ১২ ই জুন ২০২১ তারিখে আনোয়ারা তৈলার দ্বীপ ৬ নম্বর বারখাইন ইউনিয়নের মোঃ আবুল হোসেন নামের এক তরুণ কিশোর গ্যাং এর হামলার শিকার হয়।

জানা যায় ঐদিন রাত আনুমানিক এগারোটার সময় মরহুম মাওলানা সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ আবুল হোসেন বাড়ির পাশে মুরগির ফার্মের কাজ শেষ করে বাড়িতে ঢোকার আগেই পূর্বে  পরিকল্পিতভাবে কিশোর গ্যাং এর সদস্য আরমান, আরাফাত ও বাবুল তিন ভাই একসাথে আবুল হোসেনকে আক্রমণ করে। লোহার রড এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে আবুল হোসেন নামের ওই তরুণ অজ্ঞান হয়ে পড়ে, এমতাবস্থায় এলাকার লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় আনোয়ারা শোলকাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

সংবাদকর্মী এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা বলেন কিশোর গ্যাংয়ের এই তিন ভাইয়ের অত্যাচারে এলাকাবাসী সবসময় ভয়ে ভয়ে থাকে। তারা বলেন এরা সব সময় এলাকার মুরব্বিদের সাথে বেয়াদবি করে আসছে কিছু বললে তাকে  নাজাহাল ও বিভিন্ন ধরনের হুমকি দেয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল আলমের কাছে উক্ত ঘটনার  ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন ঘটনার তদন্ত সাপেক্ষে একটি মামলা  লিপিবদ্ধ হয়েছে। আমরা দ্রুত এটার ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর