আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

অশ্রু ঝরা নয়নে আন্তর্জাতিক ক্রিকেট কে বিদায় জানালেন তামিম।

চট্টগ্রাম কণ্ঠ :ডেক্স

হাতেগোনা কয়েকজন ক্রিকেট খেলোয়াড়ের জন্যই আজ বাংলাদেশ ক্রিকেট এ পর্যায়ে এসে পৌঁছেছে। তার মধ্যে একজনের কথা না বললে নয় সে হলো ওয়ানডে টিমের অধিনায়ক তামিম ইকবাল। ক্রিকেট অঙ্গনে তার অবদান এই দেশ কখনো ভুলতে পারবে না হঠাৎ করে ক্রিকেটের আন্তর্জাতিক খেলা  থেকে বিদায় নেওয়ার বিষয়টা কোনভাবেই মেনে নিতে পারছে না তামিম ভক্তরা।

বৃহস্পতিবার (৬ জুলাই) নগরের হোটেল টাওয়ার ইনে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। এ সময় তামিমকে অনেক বেশি অশ্রুসিক্ত দেখাচ্ছিল।

তামিম বলেন, আফগানিস্তানের বিপক্ষে গতকালকের ম্যাচটিই আমার ক্যারিয়ারের শেষ ম্যাচ। এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাচ্ছি। সিদ্ধান্তটি হুট করে নেওয়া নয়। অনেক দিন ধরেই আমি ভাবছিলাম। পরিবারের সঙ্গে কথাও বলেছি এটা নিয়ে।

এর আগে, বুধবার হঠাৎ করেই জরুরি সংবাদ সম্মেলন ডাকেন চট্টগ্রামের এই ক্রিকেটার। এদিন গভীর রাতে চট্টগ্রামে আফগান সিরিজ কাভার করতে যাওয়া গণমাধ্যম কর্মীদের তামিম সংবাদ পাঠান, বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমে কিছু বিষয়ে জানাতে চান। তবে কি জানাতে চান; এমন প্রশ্নে কিছুই তখন কিছুই বলেননি। তবে তখনই আভাস মিলেছিল, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরেরই ঘোষণা দিতে পারেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর