আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর বায়োজিদে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের দায়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ

চট্টগ্রাম রিপোর্টার

চট্টগ্রামে সংবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) রাতে বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনী সরকারী কোয়াটার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন— সাইফুর রহমান সুমন (২৮) মেহেদী হাসান জনি (৩২) ও মো. আলম (২৫)।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন,  বৃহস্পতিবার রাত ৯টার দিকে গার্মেন্টস কর্মী ওই নারী তার পূর্ব পরিচিত সালাউদ্দিন আহম্মদ মুন্নার সঙ্গে দেখা করতে যায়। এসময় সাইফুর রহমান সুমন ও মেহেদী হাসান জনি মুন্নাকে মারধর করে একপর্যায়ে হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। তখন তিনি হতভম্ব হয়ে ঘটনাস্থল থেকে কয়েক বিল্ডিং পরে গিয়ে দাঁড়িয়ে থাকে। এসময় জনি ও সুমন  ওই নারীকে সরকারি কোয়াটার ২নং বিল্ডিংয়ের নিচতলার পরিত্যক্ত রুমে নিয়ে মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করেন। তখন পাহারায় ছিল আলম।

ধর্ষণ শেষে জনি ও সুমন  মুন্নাকে ধরে ওই নারীর সঙ্গে পাশাপাশি দাঁড় করে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য মোবাইল ফোনে ছবি তোলে মারধর করে ছেড়ে দেয়।

তিনি বলেন, রাত ১টার দিকে ওই নারী থানায় এসে অভিযোগ দিলে ঘটনার সত্যতা পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর