আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

হালিশহর নিউ এব্লকে নিজ স্ত্রীকে জবাই করে স্বামী পলাতক।

চট্টগ্রাম কন্ঠ ডেক্স
গত ১৪-০১-২০২৩ ইং শনিবার সন্ধ্যা আনুমানিক সাত ঘটিকার সময় হালিশহর থানার  বিডিআর মাঠ শিশু পল্লীর পশ্চিম পাশে নিউ এ ব্লকে ভাড়া বাসায় স্ত্রীকে চুরি দিয়ে জবাই করে স্বামী পলাতক।
এক বছর আগে ভালোবেসে বিয়ে করেন দুই সন্তানের জননী রাবেয়া বেগমকে কিশোরগঞ্জের ছেলে জামিন। চট্টগ্রাম হাটহাজারী এলাকার সরকার হাটের মোঃ আব্দুল মালেক তার পাঁচ মেয়ে ও দুই ছেলে সপরিবারে বসবাস করত হালিশহর নিউ এ ব্লক ভাড়া বাসায়। তার বড় মেয়ে রাবেয়া বেগম সম্পর্ক করে বিয়ে করেন কিশোরগঞ্জের সামিম হোসেনের ছেলে জামিন হোসেনকে। রাবিয়া বেগমের এর আগেও আরেকটি বিয়ে হয়েছিল ওই ঘরের দুটি কন্যা সন্তান রয়েছে সবকিছু জানার পরও জামিন ভালবেসে রাবেয়াকে বিয়ে করে।
জানা যায়,বিয়ের এক বছর হলেও সব সময় তাদের সংসারে ঝগড়া লেগে থাকত তার কারণ ছিল জামিন নেশা করত কোন কাজকর্ম করতো না ওই নেশার টাকার জন্য সব সময় রাবের সাথে ঝগড়া করত।
ঝগড়ার এক পর্যায়ে গতকাল শনিবার তার কাছে বহন করা ধারালো ছুরি দিয়ে রাবিয়া বেগমের গলার নিচে পোজ দিলে গলার অনেক অংশ কেটে যায়। তাৎক্ষণিকভাবে রাবেয়ার চিৎকার করলে আশেপাশের লোকজন রক্তাক্ত অবস্থায় রাবেয়াকে পার্শ্ববর্তী ফল্লাতলী বাজারে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এই নৃশংস খুনের  ব্যাপারে জানতে চাইলে হালিশহর থানার অফিসার ইনচার্জ বলেন আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছায় সবকিছু জানার পর তাৎক্ষণিকভাবে খুনিকে গ্রেফতার করার জন্য চারদিকে ফোর্স পাঠিয়ে দিয়েছি আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব খুনিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর