আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল সম্পন্ন

আবদুল কাদেৱ {চট্টগ্রাম}

পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু এর স্মরণে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ডিসেম্বর) বাদে মাগরিব দক্ষিণ সরল আব্দুস সোবহান মিয়াজী বাড়ীস্থ ছোবহানিয়া জামে মসজিদে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ দক্ষিণ চট্টগ্রাম সমন্বয় পরিষদের আওতাধীন ২২ নং বাঁশখালী পৌরসভা শাখার উদ্যোগে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে তকরির পেশ করেন, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় এশায়াত পরিষদের সদস্য মৌলানা জাহাঙ্গীর, মৌ: শেখ নুর, হাফেজ মৌলানা নেজাম উদ্দীন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
দক্ষিণ সরল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল হাসান মিয়াজী, অত্র মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোক্তার আহমদ, আক্তার হোসেন মাতাব্বর, হোসেন,আব্দুল হাকিম, আজগর, ইউনুচ,শাহাদাত,মাহফুজ, আবুল হাসেম,মুবিন,আমির হোসেন,মুহাম্মদ উল্লাহ্,আব্দুল মজিদ,আব্দুল খালেক।
এছাড়া দক্ষিণ চট্টগ্রাম সমন্বয় পরিষদের বিভিন্ন সম্পাদক ও এলাকার শত শত গণ্যমান্য ব্যক্তিবর্গ মাহফিলে উপস্থিত ছিলেন।

মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু এর ফুয়ুজাত কামনা করে মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর