আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ আলবিন,,চট্টগ্রাম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মাদ্রাসার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শীতবস্ত্র বিতরণ করেছে গ্রেটার ম্যানচেস্টার সিটি চট্টগ্রাম সমিতি।

শনিবার (২৪/১২/২০২২) উপজেলার ৮নং চাতরী ইউনিয়নের দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ডুমুরিয়া-রূদুরা আশরাফুল উলুম মাদ্রাসার বার্ষিক সভা উপলক্ষে এই শীতবস্ত্র ও পোশাক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার বার্ষিক অনুষ্ঠান ও দরিদ্র শিক্ষার্থীদের শীত নিবারণের জন্য এই নতুন পোশাক ও শীতবস্ত্র মাদ্রাসা মুহতামিম মাওলনা রেজাউল করিমের হাতে তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রহমান বুলবুল। এসময় উপস্থিত ছিলেন তরুণ সমাজ সেবক মহিউদ্দীন মানিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গ্রেটার ম্যানচেস্টার সিটি চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ইবু বলেন, ম্যানচেস্টার সিটি চট্টগ্রাম সমিতি সবসময় সামাজিক ও মানবিক কাজ পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে আমাদের শীতবস্ত্র ও পোশাক কার্যক্রম বিতরণ কর্মসূচী পালন করেছি। ম্যানচেস্টার সিটি চট্টগ্রাম সমিতির সকল সদস্যদের জন্য দোয়া চাই আমরা যেন আমাদের দেশের উন্নয়নের জন্য সমাজের জন্য মানবিক এই কাজগুলি ধারাবাহিকভাবে করে যেতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর