আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার কুতুবদিয়া অস্ত্রসহ এক জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৭

কুতুবদিয়া রিপোর্টার

কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার দক্ষিণ ধুরং এলাকায় অভিযান চালিয়ে ০১ টি ওয়ানশুটারগান সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন দক্ষিণ ধুরং ইউপিস্থ শাহারুম সিকদার পাড়া এলাকার জনৈক মোঃ কাশেম এর বাড়ীর দক্ষিন-পূর্ব পাশে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২১ মে ২০২১ ইং তারিখ ০৩৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে  আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির নিজ হেফাজতে থাকা ০১ টি ওয়ানশুটারগান উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদের জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন জলদস্যুদের নিকট অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর