আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পবিত্র রমজানে ছাত্রলীগ নেতার আয়োজনে ইফতার মেলা।

হুমায়ুন কবির হিরু চট্টগ্রাম

এই পবিত্র রমজানে ছাত্রলীগ নেতার বিক্রম আয়োজন দুঃস্থ ও এতিমদের নিয়ে প্রতিদিনই চলছে ইফতার মেলা।

নগরীর পূর্ব মাদারবাড়ি কামাল গেটে চট্টগ্রাম সদরঘাট ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ রয়েলের উদ্যোগে রমজানের শুরু থেকেই প্রতিদিন গরীব অসহায় এবং দুস্ত ও এতিমদের জন্য ইফতারের আয়োজন করে আসছে।

প্রতিদিন কোনো-না-কোনো এতিম অথবা দুঃস্থ অসহায়দের নিয়ে বসে এই ইফতারের আয়োজন। বেশ কয়েকজন এলাকাবাসী সাথে কথা বলে জানা যায় রমজানের শুরু থেকেই এ ছাত্রলীগ নেতা প্রতিদিনই তার নিজস্ব উদ্যোগে চালিয়ে যাচ্ছেন এই কর্মযজ্ঞ।এলাকাবাসীরা তারে কর্মের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বলেন এ ধরনের কর্মকাণ্ড অন্যদেরকেও অনুপ্রাণিত করবে।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ বলেন বর্তমানে নিত্যপণ্যের দাম ঊর্ধ্বগতি কারণে অনেকেই নিয়মিত ইফতার করতে পারে না,ইচ্ছে জাগলেও তা মেটাতে পারে না, তাই আমি আমার ব্যক্তিগত উদ্যোগে সেইসব মানুষের পাশে দাঁড়িয়েছে আর প্রতিদিনই তাদের সাথে ইফতার করতে পেরে সত্যিই আমিও অনেক আনন্দিত,চেষ্টা করবো যতক্ষণ সম্ভব এ কাজটি চালিয়ে যাওয়ার সেই সাথে সমাজের বিত্তবানদের কাছ থেকে আমি সকলের সহযোগিতা কামনা করছি এবং সকলকে বলব যার যার সামর্থ্য অনুযায়ী এ ধরনের মানুষদের পাশে দাঁড়ানোর।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর