আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলী থানার বিশেষ অভিযান দেশীয় অস্ত্রসহ আটক ২জন।

কর্ণফুলী রিপোর্টার: হাসান


চট্টগ্রাম মেট্রোপলিটন সিএমপি কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়ন ৯নং ওয়ার্ড থেকে শুক্রবার (১১মার্চ) ভোর ৪টায় ৭টি দেশীয় অস্ত্র সহ দুইজনকে আটক করেছে কর্ণফুলী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ মিজানুর রহমান (২৮), পিতা- মোহাম্মদ আলী, ০৯নং ওয়ার্ড, ডেকির বাড়ী,শিকলবাহা, কর্ণফুলী ও মোঃ ইমরান হাসান জনি (২৯), পিতা- মোঃ নুরুল ইসলাম, , ০৯নং ওয়ার্ড, ডেকির বাড়ী,শিকলবাহা, কর্ণফুলী। সূত্রে জানা যায়, ধৃত আসামী মিজানুর রহমান তার বসত ঘরে দেশীয় তৈরী অস্ত্রশস্ত্র নিজ হেফাজতে রেখে বড়-সড় ঘটনার পরিকল্পনা করছিল। শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই কামাল হোসেন এমন তথ্য পেলে সাথে সাথে তা অবগত করেন কর্ণফুলী থানার অফিসার্স ইনচার্জ দুলাল মাহমুদকে। দুলাল মাহমুদের সুনির্দিষ্ট দিকনির্দেশনা এস.আই কামাল হাসানের নেতৃত্বে এস.আই উৎফল বড়ুয়া ও তার টিম ভোরের আলো ফোটার আগেই আসামির বাড়িতে অভিযান পরিচালনা করেন। ঘটনাস্থল থেকে জব্দকৃত করা হয় কাঠের বাট সহ ০৭টি বিভিন্ন আকারের লোহার রামদা। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন ধৃত আসামিগন। তাদের কে ধাওয়া করে গ্রেপ্তার করেন পুলিশ সদস্য বৃন্দ।

এই বিষয়ে এস.আই উৎপল বড়ুয়া বাদী হইয়া অস্ত্র আইনে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে কর্ণফুলী থানার অফিসার্স ইনচার্জ দুলাল মাহমুদ সাংবাদিক জাহাঙ্গীর আলম রেজভী কে জানান, “গোপন সূত্রের ভিত্তিতে গ্রেপ্তারকৃত আসামি মিজানুর রহমানের বাড়িতে দেশীয় অস্ত্রের তথ্য পেয়ে আমরা সেখানে আমাদের পুলিশ টিম প্রেরন করি। গ্রেপ্তারকৃত আসামি মিজানুর রহমানের তথ্য মোতাবেক তার বসতভিটা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে তার সহযোগী ইমরান হাসান জনি’কে ও গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসৎ কোন পরিকল্পনা নিয়ে একটি সংঘবদ্ধচক্র এ দেশীয় অস্ত্রের মজুদ শুরু করেছিল।

এই বিষয় পুলিশ বাদী হয়ে কর্ণফুলী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর