আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোর কোরআনে হাফেজ রহস্যজনক মর্মান্তিক মৃত্যু।


মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

চট্টগ্রাম নগরের মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মোঃ আরমান কোরআনে হাফেজ কিশোরের মর্মান্তিক আকস্মিক রহস্যজনক দুর্ঘটনা কবলিত মৃত্যুতে শোকাহত পরিবার এলাকাবাসী মাদ্রাসা কর্তৃপক্ষ সহ সর্বস্বজন।

পাঁচলাইশ মডেল থানাধীন ডানকান হিল মুরাদপুর পিলখানাআলী বিন আবী তালিব (রাঃ) মাদ্রাসার ছাত্র মৃত্যুতে শোকাহত অবাক ও বিস্মিত সবাই।

৭মার্চ বিকাল ০৫.০০ ঘটিকা থেকে আজ সকাল ০৯.০০ ঘটিকার মধ্যবর্তী যেকোন সময়ে এ উক্ত ঘটনাটি ঘটে। মাদ্রাসার পশ্চিম পার্শ্বের বাউন্ডারী ওয়াল এবং মাদ্রাসার ভবনের দেওয়ালের মাঝে নিচে। হেফজ বিভাগের ছাত্র মোঃ আরমান ( ১৪ ),পিতা-মোঃ আব্বাস,মাতা – আমেনা খাতুন , সাং – মির্জাপুল , খলিলুর রহমান সর্দার বাড়ী, থানা – পাঁচলাইশ জেলা – চট্টগ্রাম বিকাল ০৫.০০ ঘটিকার সময় উক্ত মাদ্রাসার ছাদে উঠে যাহা সিসি টিভি ফুটেজ পর্যালোচনায় দেখা যায় ।

প্রাথমিকভাবে ছাদ থেকে পড়ে উক্ত ছাত্রের মৃত্যু হয়েছে মর্মে তথ্য পাওয়া যায় । উক্ত ছাত্রের মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে । তথাপিও উক্ত ছাত্রের মৃত্যুর বিষয়ে নিভিরভাবে তদন্ত অব্যাহত আছে । ০১ জন ছাত্রের মৃত্যু । তাৎক্ষনিক উপ – পুলিশ কমিশনার ( উত্তর ) / জনাব মোঃ মোখলেছুর রহমান , অতিরিক্ত উপ – পুলিশ কমিশনার ( উত্তর ) , সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ( পাঁচলাইশ জোন ) , পাঁচলাইশ মডেল থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির পুলিশ পরিদর্শক ( তদন্ত ) , অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মৃত্যুর কারণ অনুসন্ধান করেন ।

এ বিষয়ে জানতে মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ ক্বারী আব্দুল মান্নানকে জিজ্ঞাসা করলে তিনি বলেন- আমার বিগত শিক্ষাকতা ও জীবনের ইতিহাসে এমন আকস্মিক মৃত্যু সত্যিই অবিশ্বাস্য যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

উক্ত ঘটনায় মাদ্রাসা ও আশপাশ এলাকায় সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে । ঘটনাস্থলে সিআইডি’র ক্রাইম সিন ভ্যান এবং পিবিআই টিমের কার্যক্রম চলমান রয়েছে । সাব – ইন্সপেক্টর ( নিরস্ত্র ) মোঃ এনামুল হক ভিকটিমের সুরতহল প্রস্তুত করতঃ লাশ চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন এবং সিডিআইডি পিবিআই টিমের সদস্যদের তদন্তে ঘটনাস্থলে উপস্থিত থেকে সহায়তা করছেন।
পাঁচলাইশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে প্রাথমিক তথ্য অনুসন্ধানে এস আই এনমুল,এএসআই সাদেকুর রহমান এসআই জসিম সহ অভিযান টিম অবস্থান করছেন। এবং প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ব্যক্তিদের উক্ত বিষয়ে তথ্য তালাশে জিজ্ঞেসাবাদ করছেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর