আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন ।

চট্টগ্রাম কণ্ঠ:ডেস্ক

কুমিল্লার মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামে প্রতিপক্ষের “হিন্দু পরিবারকে ভিটেমাটি থেকে উচ্ছেদের পাঁয়তারা” শিরোনামে গত ৪ই মার্চ ২০২২ইং শুক্রবার স্থানীয় দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে , তার ব্যাখ্যা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামের মৃত আব্দুল গফুর সরকারের ছেলে, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল ওয়াদুদ সরকার (৬৮)।

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে রবিবার সকাল ১১:০০ ঘটিকায় সংবাদ সম্মেলনে দেওয়া এক লিখিত প্রতিবাদে আব্দুল ওয়াদুদ সরকার উল্লেখ করেন,সংবাদে তাকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও প্রতিহিংসা মূলক তথ্য দিয়ে তার সম্মান ক্ষুন্ন করা হয়েছে। আব্দুল ওয়াদুদ সরকার বলেন, প্রতিবাদ লিপিতে বলীঘর গ্রামের মৃত জলধর চন্দ্র দাসের ছেলে মাখন চন্দ্র দাস (৬৫) এর নিকট আমার ক্রয়কৃত জায়গা বিক্রয়ের প্রস্তাব করিলে সাম্প্রতিককালে বিরোধে জড়িয়ে পড়ে। বর্তমানে জায়গাটি নিয়ে বিবাদের বিষয়টি এলাকাবাসীর অধিকাংশ লোকই জানে।

তিনি আরো বলেন,মৃত আবদুর রশিদ মেম্বার এর ওয়ারিশদের কাছ থেকে ২০০০ইং সালে সাব কাওলা মূলে আমি আব্দুল ওয়াদুদ সরকার জায়গার মালিক হই। যা বর্তমানে ১২৬১ নং দাগে ১৪৭৯ নং বিএস খতিয়ানে আমার নামে নাম জারি করা এবং চলতি বছর পর্যন্ত অগ্রিম খাজনা পরিশোধ করা আছে।

তাই,আমি এ সংবাদ প্রকাশের বিরুদ্ধে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে সংবাদ সম্মেলনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,বলীঘর ৬ ওয়ার্ডের বর্তমান মেম্বার মো.আতাউর রহমান (রিপন), সাবেক মেম্বার বিশিষ্ট সমাজসেবক মো.সিদ্দিকুর রহমান সরকার, সাবেক মেম্বার মো.রফিকুল ইসলাম সরকার, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক আবুল হোসেন , নাসির হোসেন দুলাল, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক হাবিব, আমাদের নতুন সময় পত্রিকার মুরাদনগর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুরাদ, মাওলানা আবু ইউসুফ, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর