আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে ১৩বছরের এতিম শিশু ধর্ষক গ্রেফতার-র‌্যাব-৭,

মোহাম্মদ মাসুদ (চট্টগ্রাম)


চট্টগ্রামে ১৩ বছরের এতিম শিশু ধর্ষণ “শিশু ধর্ষক মোঃ মুরাদ (১৯)” র‌্যাব-৭ কর্তৃক গ্রেফতার।

গত ০২ জানুয়ারি ২০২২ তারিখ বিকাল অনুমান ০৫০০ ঘটিকায় সময় চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন আজমনগর এলাকায় ১৩ বছরের এক এতিম শিশুকে ধর্ষণ করা হয়।

ভিকটিমের পিতা এবং মাতা মৃত্যু বরণ করার পর হতে ভিকটিম তার খালার কাছে লালন পালন হয়ে আসছে। গত ০২ জানুয়ারি ২০২১ তারিখ ভিকটিমকে বাড়ীতে রেখে ভিকটিমের খালা তার এক আতœীয়ের বাড়ীতে যায়। সেই সুযোগে ভিকটিমকে বাড়িতে একা পেয়ে রশি দিয়ে বেঁধে মোঃ মুরাদ (১৯), ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

ভিকটিমের খালা বাড়িতে আসলে ভিকটিম হাউমাউ করে কান্না করে এবং জানায় মোঃ মুরাদ তাকে জোর পূর্বক ধর্ষণ করেছে। উক্ত ঘটনায় ভিকটিমের খালা বাদী হয়ে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় একটি মামলা করেন যার মামলা নং- ০২, তারিখ ০৩ জানুয়ারি ২০২২, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধণী ২০০৩ এর ৯(১)২০০০। ঘটনাটি উক্ত এলাকায় এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এরই ধারাবাহিকতা র‌্যাব-৭,

চট্টগ্রাম ধর্ষনকারীকে গ্রেফতারের লক্ষে ব্যাপক গোয়েন্দা নজরদারি চালায়। গোয়েন্দা নজরদারির একপর্যায় র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, ধর্ষণকারী চট্টগ্রাম জেলার মিরেরসরাই থানাধীন আজামনগর এলায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ০৭ জানুয়ারি ২০২২ ইং তারিখ ০০৩০ ঘটকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারী আসামী মোঃ মুরাদ (১৯), পিতা- পিতা-মৃত জিয়াউর রহমান, সাং-দক্ষিণ আজমনগর, থানা-জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রামকে গ্রেফতার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত ধর্ষণের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর