আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে তথ্যপ্রযুক্তি লীগে’র পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি।

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম।

১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্মরণে,চট্টগ্রাম জাতীয় শহীদ মিনারে বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ চট্টগ্রাম মহানগর কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ চট্টগ্রাম মহানগর এর সভাপতি ফরিদা ইয়াসমিন বক্তব্যে বলেন,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাঙালি জাতির জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ মাইলফলক। স্বাধীনতাবিরোধী অপশক্তি যাতে মহান বিজয় দিবস তথা সুবর্ণজয়ন্তীর উৎসব ব্যাহত করতে না পারে সেজন্য সজাগ দৃষ্টি রাখতে হবে।

বাংলাদেশ আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগ চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবাইর বলেন,বিজয় মানে একটা মানচিত্র,বিজয় মানে লাল সবুজের পতাকা,বিজয় মানে একটা গর্বিত জাতি,বিজয় মানে অস্তিত্বে বাংলাদেশ। বিজয়ের ৫০ বছর পূর্তিতে এই গর্বিত জাতি গড়ার লক্ষ্যে যার যার স্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসময় তিনি আরো বলেন,আসুন,আজ আমরা সবাই প্রতিজ্ঞা করি যে,আমরা সব অন্যায়ে বিরুদ্ধে প্রতিবাদ করব,সবাইকে আমাদের দেশের মহত্ত্ব বোঝাব,সঠিক অর্থে আমরা একজন বাংলাদেশী হয়ে উঠব। শুভ জন্মদিন বাংলাদেশ।

চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শ্রদ্ধাঞ্জলি উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নূরুল কবীর শাহ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মোরশেদ, অর্থ সম্পাদক জলিলুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক এ কে এম তরিকুল ইসলাম রানা, সহ সভাপতি মোহাম্মদ ফিরোজ খান,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক উম্মে কাউসার এপি, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট যীশু রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সমাজকল্যাণ ও সমবায় সম্পাদক মোঃ আব্দুর রহমান, কৃষি ও মৎস্য বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল সাত্তার টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন, সহ অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সামির হোসেন, মোহাম্মদ রাসেল, খায়রুন্নেসা কলি, উর্মি আক্তার, নুর কাউসার আখি ,রাবেয়া আক্তার ,মোসাম্মৎ হাসিনা বেগম, মোহাম্মদ কাউসার হিমেল,আমেনা,রিয়া,নয়ন,মিতু,জামান,সামিউল,রিদয়,মুনসুর,মানিক বিমল, ছাইফুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর