আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর স্টিলমিল এলাকায় সমাজসেবক জানে আলমের উদ্যোগে মেট্রাইল্যা খালের বর্জ্য অপসারণ।

চট্টগ্রাম রিপোর্টার: সুজন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৯ ও ৪০ এর মাননীয় ওয়ার্ড কাউন্সিলর যথাক্রমে আলহাজ্ব আবদুল বারেক ও জিয়াউল হক সুমনের যৌথ উদ্যাগে অত্র ওয়ার্ডের র‍্যাব গলি রোড ও ওয়াসা গলির মেট্রাইল্যা খালের বর্জ্য অপসারণ ও খাল খননের কাজ সফলভাবে সম্পন্ন হয়েছে।

তিনি আরও বলেন, ওয়াসা গলির বাসিন্দারা ও ব্যবসায়ীদের বহুবার সতর্ক করা হয়েছে খালে ময়লা আবর্জনা না ফেলার জন্য। এবার যদি খালে কেউ ময়লা ফেলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার হুশিয়ারি দেওয়া হয়। এসময় সিটি করপোরেশনের মাননীয় ইঞ্জিনিয়ার তাওহিদুর রহমান উপস্থিত ছিলেন।

উক্ত খালের উভয় পাশে ময়লার স্তুুপ ও খালে পানির প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে ছোট বেকু দিয়ে খনন কাজ ও ময়লা অপসারণের কাজ অত্যন্ত গুরুত্বের সাথে করা হয়েছে। এ সময় অত্রএলাকার বিশিষ্ট সমাজ সেবকও অত্র ওয়ার্ডের কমিশনারের মনোনীত সদস‍্য জানে আলম ভাইকাজের অগ্রগতি নিয়ে একুশে সংবাদকে বলেন, এলাকার মানুষের কল্যাণে আমি সবসময় নিবেদিতভাবে কাজ করে যাব। মাননীয় কাউন্সিলরবৃন্দ যখনি আমাকে প্রয়োজন মনে করবে আমি সাথে সাথেই হাজির থাকবো,ইনশাআল্লাহ।


পর্যায়ক্রমে যেখানে যেখানে জলাবদ্ধতা দেখা দিবে সবগুলো খাল পরিস্কারের কাজে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। তিনি নগরপিতা আলহাজ্ব রেজাউল করিম, ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউল হক সুমন ও ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল বারেক ভাইয়ের প্রতি এলাকাবাসীর পক্ষে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর