আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাছেরবড়শী ছোটাতে গিয়ে রহৎস্য জনকভাবে মৃত্যু ৩ সাথীর ১জন।

চট্টগ্রাম রিপোর্টার : মোঃ মাসুদ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমই) মাছ ধরতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে স্থানীয় লোকজন জানায়।

সোমবার (২৬ জুলাই) সকাল ১০টা-৩০মিঃ এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবুল কাশেম (৪৫) প্রকাশ কসাই আবুল। এবং স্ত্রীসহ এক ছেলে দুই মেয়ের পরিবার।

জানা যায়, সোমবার সকাল ৬টার দিকে আবুল কাশেমসহ তিন ব্যক্তি মিলে শেরশাহ কলোনী বায়েজিদ থেকে ভাটিয়ারি উপজেলার বিএমএ কর্তৃপক্ষের সানসেট পয়েন্টে মাছ ধরতে যায়।অনুমতি নিয়ে টিকেট কেটে বড়শি দিয়ে গেলে সকাল ১০টা ৩০ মিঃ আবুল কাশেমের বড়শিটি মাছে টেনে প্রায় ৩০ফিট দূরে নিয়ে যায়।

একপর্যায়ে বড়শিটি কিছু একটার সাথে আটকে যায়।আবুল কাশেম বড়শিটি উদ্ধারের জোরদার প্রচেষ্টায় অবশেষে ব্যর্থ হলে। বড়শিটি উদ্ধারের জন্য লেকের পানিতে নেমে ডুব দেয়। ডুব দেয়ার ৩/৪ মিনিট পরেও না উঠলে ওই সময় তার সাথে থাকা দুজন সঙ্গী আলম ও ফিরোজ বুঝতে পারে যে আবুল কাশেম পানিতে তলিয়ে আছে নিশ্চয়ই কোথায় আটকে গেছে উপায়ন্তর না পেয়ে। তখন তারা তাৎক্ষণিক ভাবে বিএমএ কর্তৃপক্ষকে ঘটনাটি মোবাইল ফোনে জানায়।

পরে বিএমএ কর্তৃপক্ষ সীতাকুণ্ড থানায় ঘটনাটি জানালে পুলিশসহ ডুবুরিরা এসে ঘটস্থলে দুই ঘন্টা চেষ্টায় আনুমানিক সময় ১২টার দিকে আবুল কাশেমর লাশ পানি থেকেউদ্ধার করা হয়।স্থানীয় সূত্রে ঘটনাটি সত্য বলে জানা যায়।

সীতাকুণ্ড থানা লাশ পোষ্ট মাডাম এর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।পোষ্ট মাডাম শেষে পরিবারের কাছে ৪টা ৪৫মি.লাশ হস্তান্তরকরা হয়েছে জানা যায় পরিবার সূত্রে।

আকষ্মিক মৃত্যুর সংবাদে পরিবার,স্বজন ও এলাকায় যেন শোকর ছায়া নেমে আসে।

আর মাছ ধরতে গিয়ে সাথীর মৃত্যু কোনমতেই স্বাভাবিক ভাবে মেনে নেওয়া,অন্য দুই সাথীর কাছে খুব বেদনা ও হতাশায় কাতর হয়ে যেন পাথরে পরিনত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর