আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বারখাইন ইউনিয়নে ভি,জি,এফের চাল বিতরন।

মোঃআলবিন (চট্টগ্রাম)
আনোয়ারা,কর্ণফুলী প্রতিনিধি

শনিবার(১৭/০৭/২০২১ইং)চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলায় ৬নং বারখাইন ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী ত্রান সহায়তা দশ কে.জি করে চাল বিতরন করা হয়।


ইউনিয়নটিতে সরকারি তালিকাভুক্ত ৫০০ জন অসহায় ও দুঃস্থ ব্যাক্তি’র মধ্যে হতে আজ ১৭ জুলাই শনিবার সকাল ১০ঃ০০টার সময় ৫০০ জন ব্যাক্তির মাঝে বিতরন করা হয়।
চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী (শাকিল)বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভুমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী (জাভেদ) দিকনির্দেশনা ও তত্বাবধয়নে প্রকল্পটি অত্যান্ত স্বচ্ছতার সাথে এখানে বাস্তবায়িত হচ্ছে।

ইউনিয়ন টির তালিকা ভুক্ত ব্যাক্তিদের পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার এই উপহার স্বাস্থ্যবিধি বজায় রেখে তাদের দেওয়া হয়।
করোনা পবিএ ঈদুল আযহা’কে সামনে রেখে সারাদেশ ব্যাপি বাংলাদেশ সরকারের দূরদর্শি আর্থ সামাজিক উন্নয়ন নানা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
তারই ধারাবাহিকতায় বারখাইন ইউনিয়নে উপকার ভোগিদের সাথে কথা বলে জানা যায়, কারো কারো ছেলে কি মেয়ে পেয়েছে শিক্ষা ভাতা, কারো ছেলে কি ছেলের বউ পেয়েছে নগদ ৫০০ টাকা, তারা কেউ কেউ পেয়েছে বয়স্ক ভাতা বিধবা ভাতা সহ মাননীয় প্রধানমন্ত্রীর নানা শ্রেনীর উপহার।

তারা প্রায় সকলেই মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভুমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী (জাভেদ) ও ৬নং বারখাইন ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিলের উত্তর উত্তর মঙ্গল কামনা করেছেন এবং তারা মাননীয় প্রধানমন্ত্রীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর