আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আনোয়ারায় ২ সংবাদ কর্মীর উপর সন্ত্রাসী হামলায় আনোয়ারা প্রেস ক্লাবের নিন্দা

মোঃআলবিন
(আনোয়ারা)চট্টগ্রাম প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় মাদক ও জুয়ার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক আজকালের খবরের আনোয়ারা প্রতিনিধি জাহিদ হাসান ও চট্টগ্রাম নিউজের আনোয়ারা প্রতিনিধি রিয়াদ হোসেনের উপর অতর্কিত ভাবে সন্ত্রাসী হামলা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

সোমবার(৫ই জুলাই)বেলা ২ঃ৩০ মিনিটের সময় উপজেলার হাইলধর গ্রামে ডা:জসিমের এবাদত খানার সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, দুপুরের দিকে সংবাদকর্মী জাহিদ হাসান ও রিয়াদ হোসেন হেঁটে হেঁটে বাড়ি যাওয়ার পথে হাইলধর গ্রামে ডাক্তার জসিমের এবাদত খানার সামনে পৌঁছালে পেছন থেকে হঠাৎ করে কিশোর গ্যাংয়ের সদস্যরা অর্তকিত ভাবে সন্ত্রাসী হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেয় হাইলধর গ্রামের কিশোর গ্যাংয়ের সদস্য মোঃ ওসমান ও রিদুয়ান। হামলার সময় রিদুয়ান বলতে থাকে তুই সমাজের এত কিছু নিয়ে কিসের লেখালেখি করিস
, তুই কত বড় সাংবাদিক আমরা দেখে নেবো। ঘটনাস্থল থেকে আহত সংবাদকর্মীদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে আজকালের খবরের প্রতিনিধি জাহিদ হাসান বলেন, কিছুদিন আগে আমি এলাকার মাদক ও জুয়া নিয়ে নিউজ করেছি। তখন থেকে তারা আমার উপর ক্ষিপ্ত হয় এবং বিভিন্ন সময় হুমকি দেয়। এদিকে সংবাদ কর্মীদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আব্দুল নুর চৌধুরী ও সাধারণ সম্পাদক এস এম সালাহ্উদ্দীন,নিবার্হী সদস্য মোঃআলবিন তারা প্রশাসনের প্রতি সাংবাদিকদের উপর অতর্কিত হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানান।

এ বিষয়ে আনোয়ারা থানার ওসি তদন্ত সৈয়দ ওমর বলেন, হামকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর