আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম রিপোর্টার: হিরো

গতকাল ২৬/০৬/২০২১ ইং তারিখ রোজ শনিবার চট্টগ্রাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন প্রতীক নিয়ে মোট ৫জন প্রতিদ্বন্দ্বিতা করেন এই নির্বাচনে, ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত তাদের ভোট প্রয়োগ করেন।

উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী এবং রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন,প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন,পোলিং অফিসার মিশন কান্তি।

অত্যন্ত আনন্দঘন এবং ঝাকজমকপূর্ণ এই নির্বাচনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আশরাফুল আলম সহ সিটিএসবি, কোতোয়ালি থানা এবং অত্র কলেজের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা সহ অভিভাবক ও ভোটারবৃন্দ।

উক্ত নির্বাচনের ডাক্তার গোপাল ভট্টাচার্য আম মার্কা প্রতীক নিয়ে ১৩৯ ভোট পেয়ে প্রথম স্থান এবং ডাক্তার সারোয়ার কামাল উদ্দিন আনারস প্রতীক নিয়ে ১৩৩ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন।

সুস্থ ও সুন্দর পরিবেশে একটি স্বতঃস্ফূর্ত নির্বাচন উপহার দেওয়ায় নির্বাচনের দায়িত্বে থাকা সকলকে কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর