আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম সীতাকুণ্ডে ১০০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ( র‍্যাব-৭ )

চট্টগ্রাম রিপোর্টার: তুহিন

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭,চট্টগ্রাম।

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এরই পরিপেক্ষিতে গত ২০ জুন ২০২১ র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি দৌঁড়ে পলায়নকালে র‍্যাব-সদস্যরা ধাওয়া করে এবং আসামী ১। সুজন চন্দ্র নাথ (৩২), পিতা-মৃত ফকির চন্দ্র নাথ, সাং-দক্ষিণ ছলিমপুর ও ২। মোঃ ফারুক (৩৬), পিতা-মৃত আবুল কাসেম, সাং- সমাদরপাড়া আবাসিক, উভয় থানা-সীতাকুন্ড, জেলা- চট্টগ্রামকে আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামীদের দেহ তল্লাশি করে নিজ হেফাজতে থাকা ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার মাদক ব্যবসায়ীদের নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর