আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম আনোয়ারায় মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭

আনোয়ারা রিপোর্টার: আলবিন

শনিবার ১৯ জুন সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত উপজেলার বারশত ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একই এলাকা থেকে মোছাঃ কহিনুর বেগম (৩৫) ও মোঃ দেলোয়ার হোসেন (২৬) নামে দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা।

এই সময় তাদের কাছ থেকে আনুমানিক ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৫ হাজার টাকা মূল্যের ১০০ লিটার চোলাই মদ এবং ৯৭ হাজার ৫০০ টাকা মূল্যের ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

এমন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ৯ টা পর্যন্ত সাঁড়াশি অভিযান পরিচালনা করে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মহিলা র‌্যাব সদস্যদের সহায়তায় মোছাঃ কহিনুর বেগম আটক করা হয় পরে স্থানীয়দের তথ্য মতে তার প্রদর্শিত বসত ঘর তল্লাশি করে নিজ হেফাজতে থাকা আটটি গ্যালন হতে ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

সে দীর্ঘদিন যাবত মাদক তৈরীর উপকরন (ওয়াশ) দ্বারা চোলাই মদ তৈরী করে, পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা।

একই এলাকায় অপর আরেকটি গোপন অভিযানে ওমর মিয়া ছেলে মোঃ দেলোয়ার হোসেনের বসত ঘর তল্লাশি করে ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর