আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ইপিজেড এলাকায় বিদেশি মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭

চট্টগ্রাম রিপোর্টার

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানারধীন বন্দরটিলা এলাকায় অভিযান চালিয়ে এক মানবাধিকার কর্মীসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‍্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ৪১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

রবিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইসলাম প্লাজার পঞ্চম তলার একটি ভাড়া ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ইপিজেড থানার মাছিমালম রোডের নূরুছাফার বাড়ির মৃত নূরুছাফার পুত্র মোঃ আলাউদ্দিন (৩০), একই থানার শহীদ নুরুজ্জামান সড়ক রোডের নাসির সওদাগরের বাড়ির মোঃ আবদুল করিমের পুত্র মোঃ জুয়েল (২৩), বক্স আলী মুন্সি রোডের মোঃ ইলিয়াসের পুত্র ইভান শাহজাহান (২৫), মাইলের মাথা মাবুদ সওদাগরের বাড়ির সাইফুল ইসলামের পুত্র আমিরুল ইসলাম (২৮) ও চাঁদপুর জেলার মতলব থানার রায়েরকান্তি গ্রামের মৃত জসীম উদ্দিনের পুত্র মোঃ নাজমুল হোসেন (২৬)।

জানা যায়, আসামি ইভান শাহজাহান বাংলাদেশ মানবাধিকার কমিশন ৩৯ নং ওয়ার্ড শাখার নির্বাহী সভাপতি। এছাড়াও সে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিলে, মহানগর কিংবা ওয়ার্ডে তার কোন পদ-পদবী নেই।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, ইপিজেডে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস দল অভিযান চালিয়ে ৪১ বোতল বিদেশি মদসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লক্ষ ৬৪ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর