আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পতেঙ্গা সী-বীচ এলাকায় জুয়ার আসর থেকে ২২ জুয়াড়িকে আটক

চট্টগ্রাম রিপোর্টার

চট্রগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন সী-বীচ চরপাড়া এলাকাস্থ নতুন এসএপিএল পার্কিং এর উত্তর পাশে রাজুর জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৪ প্যাকেট তাস ও নগদ ৩১,৪৪০(একত্রিত হাজার চারশত চল্লিশ) টাকাসহ ২২(বাইশ) জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।

আজ শনিবার দিবাগত রাত ২ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর।

আটককৃত ২২ জুয়াড়ি সবাই পতেঙ্গা থানাধীন সী-বীচ চরপাড়া এলাকার বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে আটককৃৃতদের নাম পরিচয় জানা যায় নি।

মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) নোবেল চাকমার সার্বিক তত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরের পতেঙ্গা থানাধীন সী-বীচ চরপাড়া এলাকায় রাজুর জুয়ার আসরে অভিযান চালিয়ে জুুুুয়ার বোর্ড থেকে হাতে নাতে ২২(বাইশ) জন জুয়াড়িকে আটক করা হয় । পরে আটককৃতদের কাছ থেকে ১৪ প্যাকেট তাস ও নগদ ৩১,৪৪০(একত্রিত হাজার চারশত চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসা বাদে স্বীকার করেছে যে তারা দীর্ঘদিন ধরে রাজুর জুয়ার আসরে জুুুয়া খেলায় জড়িত। এ সংক্রান্ত বিষয়ে পতেঙ্গা থানায় জুয়া আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর