আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলীতে মা ছেলে খুনের আসামী মূল হোতা সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জাহিদ হোসেন :কর্ণফুলী

জরিপে আরও দুটি খুন যোগ হলো কর্ণফুলী উপজেলায় পাঁচ বছরে খুনের সংখ্যা দাঁড়ালো ১১ জন।

কর্ণফুলী উপজেলায় শিকলবাহায় পূর্ব শত্রুতার জের ধরে মা ছেলে হত্যাকাণ্ডের মূলহোতা মোসলেম সহ ২ আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ এপ্রিল) রাতে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এনিয়ে এ হত্যাকান্ডের ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা থেকে গ্রেফতারকৃতরা হলো- কর্ণফুলী থানার শিকলবাহার মৃত মোহাম্মদ আলীর ছেলে মূলহোতা মো. মোসলেম ও জামাল আহমদের স্ত্রী মনোয়ারা বেগম।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল মাহমুদ জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার দক্ষিণখান এলাকা থেকে ঘটনার মূলহোতাসহ দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।বাকিদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।

গত ২৫ এপ্রিল সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার শিকলবাহায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে হত্যা করে প্রতিবেশিরা। এই ঘটনায় নিহত হোসনে আরার আরেক সন্তান চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।।

ঘটনার পরেরদিন বিকেলে নিহত হোসনেরা বেগমের বড় ছেলে জাফর আহমদ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে কর্ণফুলী থানায় মামলা করেছেন। এর আগে মামলার এজাহারনামীয় ৪ আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর