আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

অস্বাস্থ্যকর ও ভেজাল খাওয়ারের জন্য ক্যাফে আল মক্কা হোটেল কে ৫০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ জাহিদ কর্ণফুলী
কর্ণফুলী উপজেলা মইজ্জারটেক এলাকায় ক্যাফে আল মক্কা হোটেল এন্ড রেস্টুরেন্ট নামক প্রতিষ্ঠানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত ।
গত ১১-০১-২০২৩ইং তারিখ কর্ণফুলী উপজেলার সহকারী ম্যাজিস্ট্রেট (ভূমি) পীযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।
এ জে চৌধুরী কলেজ থেকে শুরু করে মইজ্জারটেক, শূন্যরটেক আরো বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিভিন্ন রকমের ঔষুধের ফার্মেসি ,খাওয়ার হোটেল,পেট্রোল পাম্প, রড সিমেন্ট এর দোকান থেকে শুরু করে প্রত্যেকটি প্রতিষ্ঠানের বিভিন্ন অনিয়মের দিকগুলো তদারকি করা হয়।
অভিযান চলাকালীন সময় মইজ্জার টেকে অবস্থিত ক্যাফে হোটেল আল মক্কাতে খাবারের বিভিন্ন অনিয়ম পাওয়া যায় পোড়া তেল থেকে শুরু করে ফ্রিজের বাশি পচা খাওয়ার সংরক্ষণ এবং পচা দুর্গন্ধযুক্ত খাওয়ার পরিবেশন ইত্যাদি অনিয়ম গুলো পাওয়ার ফলে তাৎক্ষণিকভাবে উক্ত প্রতিষ্ঠানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন।
কর্ণফুলী উপজেলার সহকারী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার চৌধুরী কাছে জানতে চাইলে তিনি সংবাদ কর্মীদের বলেন কর্ণফুলী উপজেলার যত রকম দুর্নীতি , নিয়ম, ভেজাল মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর