আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আনোয়ারা পারকিচরে আবাসিক হোটেল (সী-ভিউ) থেকে ১২জন তরুণ-তরুণী আটক, হোটেল সিলগালা

আনোয়ারা প্রতিনিধি: জাহিদ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের সী-ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১২ তরুণ-তরুণীকে আটক করেছে। মঙ্গলবার বিকাল ৩টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ এ অভিযান পরিচালনা করেন। এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কর্ণফুলী থানা সূত্রে জানা যায়, পারকি বিচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয়ভাবে অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ তরুণ-তরুণীকে আটক করা হয়।

আটককৃতরা হলো আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের নাজমুল ইসলাম, সোনিয়া আক্তার, মালঘর এলাকার আরিফুল ইসলাম, সাখি আক্তার, গুন্ধিপ এলাকার মো. আজিজ, রসনি আক্তার, বটতলী ইউনিয়নের মো. শাকিল, তানিয়া আক্তার, চন্দনাইশ বরকল এলাকার মিজানুর রহমান, সুনিয়া আক্তার ও বাঁশখালী উপজেলার রবিউল আলম, নাদিয়া আক্তার। জিজ্ঞাসাবাদে জানা যায় এরা পারকিতে বেড়াতে এসে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘণ্টার ভাড়া নিয়ে অবস্থান করে।

জানা যায়,পারকি সী-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একধিকবার জরিমানা ও সিলাগালা করেছিল। পরবর্তীতে মুচলেকা দিয়ে তারা আবার হোটেলটি চালু করে। হোটেলটির মালিকানাও কয়েকবার পরিবর্তন হয়েছে। আনোয়ারা উপজেলার গুন্ধিপ গ্রামের জয়নাব আলী নামের ব্যক্তি এই আবাসিক হোটেলটির মালিক। চট্টগ্রামের মো. ফারুক, কুমিল্লার মো জাফর ও গোপালগঞ্জের মো. শাকিল এই ৩ জন যৌথভাবে জয়নাব আলী থেকে মাসিক ভাড়ায় হোটেলটি পরিচালনা করেন। তাদের মধ্যে ফারুক বর্তমানে জেলে রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর