আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দৈনিক দেশবাংলা’র চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সম্মেলন’২২ সম্পন্ন।

মোহাম্মদ মাসুদ: চট্টগ্রাম

 

 

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গনের মুখপাত্র দৈনিক দেশবাংলা’র চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সম্মেলন ও গুণীজন সংবর্ধনা নানা আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠিত হয়।
শনিবার (২৪ সেপ্টেম্বর) নগরীর ‘হোটেল এশিয়া এস আর’ এর ব্যঙ্কুইট হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত এ প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশবাংলার ভারপ্রাপ্ত সম্পাদক ও দেশখ্যাত অনুসন্ধানী সাংবাদিক সাইদুর রহমান রিমন।

দৈনিক দেশবাংলা’র চট্টগ্রাম বিভাগের আবাসিক সম্পাদক ও খ্যাতনামা সাংবাদিক কামাল পারভেজে’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশবাংলা’র প্রধান নির্বাহী কর্মকর্তা সেহলী পারভীন, হেড অব নিউজ সজীব আকবর।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম মহানগর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইব্রাহীম হোসেন বাবুল,মুক্তি যোদ্ধা গবেষক বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মাহফুজুর রহমান,চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান ফেরদৌস সহ চট্রগ্রামের খ্যতনামা মানবাধিকার,গণমাধ্যম,রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের বিশিষ্ট জনরা।
কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের প্রথমার্ধে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা, মহানগর ও উপজেলা প্রতিনিধি এবং ভ্রাম্যমান প্রতিনিধি, নিজস্ব প্রতিবেদকদের প্রশিক্ষণ প্রদান করা হয়। দিনের দ্বিতীয়ার্ধে গুণীজনদের সংবর্ধনা পরবরর্তী দৈনিক দেশবাংলার ভারপ্রাপ্ত সম্পাদক প্রতিনিধিদের মাঝে প্রেস কার্ড হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর