আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর গোয়েন্দার অভিযানে ৮০,০০০ পিস ইয়াবা সহ ০২ জনকে গ্রেফতার।

চট্টগ্রাম কন্ঠ:ডেক্স

মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ, টিম নং-২১, সিএমপি, চট্টগ্রাম কর্তৃক বিশেষ অভিযানে ৮০,০০০(আশি হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ২,৬০,০০০/-(দুই লক্ষ ষাট হাজার) টাকা উদ্ধার সহ ০২ জন গ্রেফতার।

উপ-পুলিশ কমিশনার, মহানগর গোয়েন্দা (উত্তর/দক্ষিণ) বিভাগ জনাব মুহাম্মদ আলী হোসেন মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মহানগর গোয়েন্দা (উত্তর/দক্ষিণ) বিভাগ জনাব মোঃ জহিরুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার জনাব কামরুল হাসান (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সিএমপি, চট্টগ্রাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোক্তার হোসেনের নেতৃত্বে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ, টিম-২১ গত ১৫/০৮/২০২২খ্রিঃ তারিখ চান্দগাঁও থানাধীন চাঁন্দগাও আবাসিক এলাকার সিডিএ স্কুল সংলগ্ন চাঁন্দগাও আবাসিক এরিয়া কল্যাণ সমিতি অফিসের সামনের অভিযান পরিচালনা করে দিল মোহাম্মদ(৪৫) কে ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক সিএমপির চাঁন্দগাও থানাধীন আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের মোঃ আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় তার ভাড়া বাসা ভিতরে তার এবং তার স্ত্রী ফাতেমা বেগম (৩৪) এর দেখানো মতে তাদের বেড রুমের রক্ষিত আলমারি হতে ১ (এক) টি কাপড়ের ব্যাগের মধ্যে হতে ৬০,০০০ (ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং একই ব্যাগে থাকা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ২,৬০,০০০/-(দুই লক্ষ ষাট হাজার) টাকা উদ্ধার করা হয়। উক্ত ব্যাক্তিরা আন্তঃজেলা পাইকারী পেশাদার ইয়াবা ব্যবসায়ী। ধৃত ব্যক্তি এবং তার সহযোগী অন্যান্যরা মায়ানমার হতে টেকনাফ হয়ে ইয়াবা ট্যাবলেট এর বড় বড় চালান সংগ্রহ করে চট্টগ্রামে ধৃত ব্যক্তির বাসায় মজুদ করে বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত সর্বমোট ৮০,০০০(আশি হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, যার মূল্য অনুমান ২,৪০,০০,০০০/-(দুই কোটি চল্লিশ লক্ষ) টাকা। উক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর