আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিবি উত্তরের অভিযান চোরাই মোবাইলসহ আটক ৬

মোহাম্মদ জুবাইর।

সিএনপি’র ডিবি উত্তর বিভাগের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মোবাইল সহ ছয় জন আটক

সিএমপি’র ডিবি উত্তর বিভাগের বিশেষ টিম কর্তৃক ৬ জন আসামিসহ ৭টি ল্যাপটপ, ১৫৬ টি চোরাই মোবাইল,৮ টি IMEI চেঞ্জিং ডিভাইস ও ২টি ফ্লাসিং ডিভাইস উদ্ধার।

মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.আলী হোসেনের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. জহিরুল ইসলামের তত্ত্বাবধানে এবং সহকারি পুলিশ কমিশনার মো. কামরুল হাসানের নেতৃত্বে উত্তর বিভাগের বিশেষ টিমের অফিসার ও ফোর্সগণ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১১/০৮/২০২২ খ্রি: তারিখ দিবাগত রাত্রিতে কোতোয়ালি থানাধীন পুরাতন রেলস্টেশন হইতে পেশাদার মোবাইল চোর ১. মো. খোরশেদ আলম (৩২),২. মো. কামাল (৩২) কে আটক করে তাহাদের কাছ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত মোবাইলগুলি তাহারা রিয়াজউদ্দিন বাজারস্থ আব্দুল লতিফ মার্কেটের ষষ্ঠ তলার আসামি ৩. মো. সুরুজ মিয়া(৩২),৪. জয় চৌধুরী (২৫).৫. মো. বাবু (৩২) এর নিকট চোরাই মোবাইল গুলো বিক্রয় করে। উক্ত আসামীদেরকে নিয়া অভিযান পরিচালনা করে আব্দুল লতিফ মার্কেট এর ষষ্ঠ তলার ১৫৪ নং রুম হইতে আসামি ৩. মো. সুরুজ মিয়া(৩২),৪. জয় চৌধুরী (২৫).৫. মো. বাবু (৩২) দেরকে ১৬ টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামিদের কে জিজ্ঞাসাবাদ করিলে তাহারা জানাই চোরাই মোবাইল গুলো দেওয়ান বাজারের জনৈক ৬. মোহাম্মদ তানভীর হাসান (২৫) এর মাধ্যমে IMEI নাম্বার পরিবর্তন করে বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে।

আসামিদের বর্ণনামতে মো. তানভীর হাসান ২৫ কে ১৩৬টি চোরাই মোবাইল সাতটি ল্যাপটপ ও আটটি IMEI চেঞ্জিং ডিভাইস ও দুইটি ফ্লাসিং ডিভাইসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিগণ একটি সঙ্গবদ্ধ মোবাইল ও ল্যাপটপ চোর চক্রের সদস্য। প্রাথমিকভাবে তারা অভ্যাসগত চোর বলিয়া জানা যায়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চোরাই মাল হেফাজতে রাখার অপরাধে এবং IMEI নাম্বার পরিবর্তন করার অপরাধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা এজাহার দায়ের করা হইতেছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর