আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের নবযাত্রার প্রথম সভা ‌

জাহাঙ্গীর আলম রেজভী (চট্টগ্রাম)

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের নিয়ে রবিবার ৩১ জুলাই প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। ইউনিয়ন পরিষদের সচিব দীপক বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তিনবারের মেম্বার পদে নির্বাচিত ৭ নং ওয়ার্ডের সাইদুল হক মেম্বার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চরপাথরঘাটা ইউনিয়নের জনগণের মনোনীত প্রার্থী তিন তিন বারের সফল চেয়ারম্যান জননেতা হাজী ছাবের আহমেদ। প্রথম সভাকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল প্রার্থীগণ ও এলাকার জনমনে ছিল ঈদের আমেজ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ইউনিয়ন পরিষদের নতুন সভার কার্যক্রম শুরু করা হয়।

সভার শুরুতে পুষ্পমাল্য দিয়ে প্রার্থীগণকে বরণ করে নেন ইউনিয়ন পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ। সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নির্বাচিত ৯ জন মেম্বার ও ৩ জন মহিলা মেম্বার। ইউনিয়ন পরিষদে সকল প্রকার অবকাটামগত উন্নয়ন, শিক্ষা ও সংস্কৃতির মান বৃদ্ধি, মাদক ও কিশোর গ্যাং নির্মূল, সরকারি সকল ধরনের সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর অঙ্গীকার নিয়ে ইউনিয়ন পরিষদের কার্যক্রম গঠিত হয়।

বক্তারা বলেন, “আপনাদের ভোটেই আমরা নির্বাচিত হয়েছি। আপনাদের সেবা আমাদের কাছ থেকে বুঝে নেয়া আপনাদের অধিকার। তাতে আপনারা কোন কার্পণ্য করবেন না। আপনাদের উন্নয়নে ও সেবাই আমরা নিজেকে নিয়োজিত রাখবো। আমাদের মধ্যে অনেকেই নতুন পরিষদ মেম্বার হয়েছেন তাদেরকে সহ আমাদের সকলকে আপনারা সহযোগিতা করবেন।”

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর