আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যাফে তাওয়াক্কুল আল্লাহ এন্ড মোহাম্মদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন।

এম.এম.আর মামুন (চট্টগ্রাম)

এম.এম.আর (মামুন) : সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারীতে মাদামবিবিরহাটস্ত চেয়ারম্যানঘাটায় “ক্যাফে তাওয়াক্কুল আল্লাহ এন্ড মোহাম্মদিয়া হোটেল ও রেস্টুরেন্ট”এর শুভ উদ্বোধন উপলক্ষে জনাব মোহাম্মদ মোস্তফা সাহেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রেস্টুরেন্টটি উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মামুন সাহেব।অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মদ জাফর। মোহাম্মদ শামসুল হক,মোঃ মোরশেদ আলম প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ।তরুণ উদ্যমী উদ্যোক্তা মুহাম্মদ জাফর বলেন অত্র এলাকায় নেই তেমন কোন মানসম্মত হোটেল কিংবা রেস্তোরাঁ এই সবকিছু বিবেচনা করে এই তরুণ ও স্বপ্নবাজ ব্যবসায়ী নিজেই প্রতিষ্ঠা করলেন একটি মানসম্পন্ন খাবারের হোটেল।

তিনি বলেন স্বপ্ন অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হয়, আশা করি আমাদের বাংলাদেশি নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে স্বদেশীয় খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় অত্র এলাকায় উদ্বোধন হলো ক্যাফে তাওয়াক্কুল আল্লাহ এন্ড মোহাম্মদিয়া হোটেল ও রেষ্টুরেন্ট। অনুষ্ঠানের শেষ অংশে জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়,পরে রেস্টুরেন্ট এর পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ উপস্থিত সকলকে মিষ্টি বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর