আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর বায়েজিদে মাদকসহ আটক ১জন-র‍্যাব-৭,


মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

ফেনী থেকে চট্টগ্রামে পাচারকালে ৫৮কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক এবং মাদক পরিবহণে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

অদ্য ৩১ জানুয়ারি ২০২২ ইং তারিখ সকাল ০৮.৩০ ঘটিকায় র‌্যাব-৭ বায়েজীদ বোস্তামী থানাধীন আরেফিন রোড এলাকায় পাঁকা রাস্তার চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে অপরাধীকে আটক করে।

তথ্য অনুযায়ী জানা যায় যে,র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ফেনীা হতে চট্টগ্রামের এর দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ৩১ জানুয়ারি ২০২২ ইং তারিখ সকাল ০৮.৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ বোস্তামী থানাধীন আরেফিন রোড এলাকায় পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি পিকআপ তল্লাশী করে আসামী মোঃ আব্দুল্লাহ আল মামুন (২৪)কুমিল্লাকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে পিকআপের পিছনে বডির ভিতর হতে ৫৮ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ফেনীা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, চট্টগ্রাম ও চাঁদপুরসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৭৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর