আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামি লিংকন গ্রেফতার।

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম

চট্টগ্রাম জেলা সীতাকুণ্ডে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের মামলার প্রধান আসামি আব্দুল আলী লিংকনকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার লিংকন উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত খাইরুল বশরের ছেলে।
সোমবার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টায় উপজেলার বোয়ালিয়ারকুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মিডিয়া মোহাম্মদ নুরুল আবছার আমাদের প্রতিনিধি মোঃ জুবাইরকে বলেন, ২৪ নভেম্বর ২০২১ ইং তারিখ ভূক্তভােগী নাইট শিফটের কাজ শেষে মার্স টেক্সটাইল ফ্যাক্টরী হতে ফ্যাক্টরীরর নিজস্ব গাড়ীতে করে বাঁশবাড়ীয়া বাজারে এসে নামে। বাজার হতে পায়ে হেটে তার বাবার বাড়ীতে যাওয়ার পথে মােঃ আব্দুল আলী লিংকন ভূক্তভােগীকে তার বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে জোরপূর্বকভাবে তার সাথে থাকা প্রাইভেটকারে উঠায়। পরবর্তীতে ভূক্তভােগীকে তার বাড়ীতে না নিয়ে তাকে জোরপূর্বক বাঁশবাড়িয়া ইউনিয়নের বােয়ালিয়াকুল বসুন্ধারা পজেক্টে নিয়ে গিয়ে লিংকন, হান্নান এবং জাহিদ ভূক্তভােগীকে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক গণধর্ষণ করে।


তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতা র‍্যাব-৭, চট্টগাম ধর্ষনকারীদের গ্রেফতারের লক্ষে ব্যাপক গােয়েন্দা নজরদারি চালায়। গােয়েন্দা নজরদারির একপর্যায়ে র‍্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, ধর্ষণকারী চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বােয়ারিয়াকুল এলাকায় অবস্থান করছে। র‍্যাব-৭ এর চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত ধর্ষণের কথা স্বীকার করে।


উল্লেখ্য, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয় যার মামলা নং- ৪১, তারিখ- ২৫ নভেম্বর ২০২১, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশােধনী/২০০৩) এর ৯(৩)। ঘটনাটি উক্ত এলাকায় এবং সামাজিক যােগাযােগমাধ্যমে ব্যাপক আলােড়ন সৃষ্টি করে।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর