আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মমতাজউদ্দিন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণে ছুন্নিয়া ট্রাস্টের প্রেসিডেন্ট আলহাজ মুহাম্মদ মহসিন।


মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম।

মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করছেন আন্জুমানে রহমানিয়া আহমদিয়া ছুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ মুহাম্মদ মহসিন (মঃজিঃ)।

১২জানুয়ারী রাত ৯টায় নগরীর জামেয়া আহমদিয়া ছুন্নিয়া মাদরাসা সংলগ্ন আলমগীর খানকাহ শরীফে কম্বল বিতরণ করেন মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেন।

আজ থেকে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্পটে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন চট্টগ্রাম,আজ রাতে আলমগীর খানকাহ শরীফের খাদেমদের মধ্যে আজ বিতরণ করেন আন্জুমানে রহমানিয়া আহমদিয়া ছুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ মুহাম্মদ মহসিন (মঃজিঃ)।

এসময় উপস্থিত ছিলেন মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কায্যকরি সদস্য শাহাদাত হোসেন চৌধুরী রুমেল,আলমগীর খানকাহ শরীফের কর্মকর্তা আবু তৈয়্যব।

প্রসঙ্গঃ উক্ত ফাউন্ডেশনের এমন নিঃস্বার্থ,মহতি,মানবিক দৃষ্টিভঙ্গি ও নানাবিধ হিতকর ও জনকল্যাণমূলক কর্মের মাধ্যমে অবহেলিত সমাজের সংক্ষুব্ধ সুবিধাবঞ্চিতদের মানব কল্যাণে কারণে যেমন একদিগে প্রশংসনীয় তেমনি অন্যদিগে উৎসাহ ও অনুপ্রেরণা জাগানোর জন্যও শিক্ষণীয়।

ফাউন্ডেশনের পক্ষ থেকে এমন মানবিক কাজে অনন্য, অনুসরণীয় ও অনুকরণীয় থাকবে। বর্তমান ও পরবর্তী প্রজন্মের জাগরনে আলোকিত ভবিষ্যত বিনির্মাণে। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্য্যক্রম হাতে নিয়েছেন উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর