আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আনোয়ারা প্রেস ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

চট্টগ্রাম আনোয়ারা রিপোর্টার: জাবেদুল ইসলাম

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আনোয়ারা প্রেস ক্লাবের উদ্যোগ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর) সকালে প্রথম প্রহরে উপজেলা পরিষদের স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে প্রেসক্লাবের কার্যলয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ফরহাাদুল ইমলামের সঞ্চলনায় সভাপতি আবদুল নুর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাস্টার শামসুল আলম। এসময়  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এফ এফ কমান্ডার বজল আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হাজিগাঁও শোলকাটা এস. জে নিজাম উচ্চ বিদ্যালয়  প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী মোঃ জাগের ।

প্রধান অতিথির বক্তব্যে মাষ্টার শামসুল আলম বলেন , স্বাধীনতার ৫০ বছরের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন হচ্ছে। তবে কি বাংলার মুক্তিকামী মানুষের  আশা ও আকাঙ্খা প্রতিফলন হয়েছে। আমরা ৭১ যে চিন্তা ও চেতনা নিয়ে রণাঙ্গনে যুদ্ধ করেছি সেটি এখনো পূর্ণাঙ্গ রূপ পায়নি। স্বাধীনতা শক্তি ঐক্যের বিভক্তির নয়। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হোক। স্বাধীনতা সুবর্ণ জয়ন্তীতে গণতন্ত্র প্রতিষ্ঠা হোক। গণ মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা হলে দেশ আরো সমৃদ্ধির দিকে এগিয়ে বলে মনে করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এনামুল হক নাবিদ , প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জাবেদুল ইসলাম , পাঠাগার সম্পাদক রিয়াদ হোসেন , তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদ হাসান হৃদয় , খালেদ মাহমুদ হাসান ও শেখ আব্দুল্লাহসহ প্রসক্লাবের সদস্য ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর